Home » খবরের শিরোনাম, বিনোদন বিশ্ব » যা বলেছি ঠিক বলেছি : আমির খান

যা বলেছি ঠিক বলেছি : আমির খান

Aamir-400x250ভারতে ধর্মীয় অসহিষ্ণুতা নিয়ে বলিউড সুপারস্টার আমির খান সম্প্রতি যে মন্তব্য করেছেন সে অবস্থানে তিনি অনড় রয়েছেন। আমির খান বলেছেন, তিনি কিংবা তার স্ত্রীর ভারত ছেড়ে যাবার কোনো ইচ্ছা নেই।

নিজের ফেসবুক স্ট্যাটাসে খান বলেন, তার বক্তব্যকে অনেকে ভিন্নভাবে উপস্থাপনের চেষ্টা করছে। ভারত আমার দেশ। আমি ভারতকে ভালবাসি। এখানে জন্মগ্রহণ করতে পেরে এবং বসবাস করে গর্বিত।

আমির খান বলেন, ধর্মীয় অসহিষ্ণুতা নিয়ে তিনি যে বক্তব্য দিয়েছেন অনেকে সেটির ভিন্ন অর্থ তৈরির চেষ্টা করছেন। যারা ভিন্ন অর্থ খোঁজার চেষ্টা করছেন, তারা ইচ্ছাকৃতভাবে তার বক্তব্যকে বিকৃত করছেন।

আমির খানের কথায়, আমি পরিষ্কারভাবে বলতে চাই, আমার কিংবা কিরণের ভারত ছাড়ার কোনো ইচ্ছা নেই। আমরা আগেও এ ধরনের কোনো ইচ্ছা ছিল না এবং ভবিষ্যতেও নেই।

কয়েকদিন আগেই এই বলিউড সুপারস্টার বলেছেন ভারতে ধর্মীয় অসহিষ্ণুতা বেড়ে চলেছে তাদের মধ্যে এক ধরনের ‘ভয়’ ও ‘নিরাপত্তাহীনতা’ তৈরি হয়েছে।

তিনি বলেছিলেন, দেশের অবস্থা এখন এমন পর্যায়ে পৌঁছেছে যে ভারত ছেড়ে চলে যাওয়া উচিত কি না, তা নিয়েও স্ত্রীর সঙ্গে তার আলোচনা হয়েছে। এরপরই ক্ষমতাসীন বিজেপি’র নেতাদের তোপের মুখে পড়েছেন আমির খান।
বিজেপির মুখপাত্র শাহনওয়াজ হুসেন অভিযোগ করেন আমির খানের এই মন্তব্য ভারতকে কলঙ্কিত করার চেষ্টা।

হুসেন বলেন, ভারতই তাকে আমির খান বানিয়েছে। আমিরের নামডাক-ধনদৌলত সব এই ভারতের লোকই দিয়েছে।
আমির খান বলেন, যারা তাকে ‘ভারতবিরোধী’ বলে আখ্যা দিচ্ছেন এবং তার প্রতি আক্রমণাতœক কথা বলে তার বক্তব্যের যথার্থতা প্রমাণ করে।

এরই মধ্যে লেখক, শিল্পী, বিজ্ঞানীসহ এনেকেই আমির খানের বক্তব্যকে সমর্থন করেছেন।

Referral Banners

Short URL: http://www.binodonnews.com/?p=10253

Comments are closed

ছবির ঝলক

0119317
Visit Today : 27
Visit Yesterday : 50
Total Visit : 119317
Hits Today : 51
Total Hits : 740903
Who's Online : 1

facebook