Home » খবরের শিরোনাম, প্রধান খবর, বিনোদন বাংলাদেশ » মিলন দীর্ঘদিন পর ‘ফাইভস্টার মেসে’

মিলন দীর্ঘদিন পর ‘ফাইভস্টার মেসে’

Milon-01জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন রুপালি পর্দায় নাম লেখানোর পর থেকে দীর্ঘদিন কোন নতুন ধারাবাহিকের কাজে সম্পৃক্ত হননি। কারণ, চলচ্চিত্রে সময় দিতে গেলে ধারাবাহিকে নিয়মিত সময় দেয়াটা ঝামেলা হয়ে দাঁড়ায়। সে জায়গা থেকে প্রচার চলতি নাটকগুলোতেই যখনই সময় পান শুটিংয়ে যোগ দেন। তবে দীর্ঘদিন পর নতুন একটি ধারাবাহিকে অভিনয় শুরু করেছেন মিলন। নাটকটির নাম ‘ফাইভস্টার মেস’।

সাগর জাহানের রচনায় এটি পরিচালনা করছেন রুমান রনি। টেলিভিশন জগতের একজন তারকার ব্যক্তিজীবনের নানা চিত্র এ ধারাবাহিকের গল্পে দেখা যাবে। এতে মিলনের সহশিল্পী হিসেবে অভিনয় করছেন নাজিয়া হক অর্ষা। বর্তমানে রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ চলছে।

এতে অভিনয় প্রসঙ্গে মিলন বলেন, নতুন কোন ধারাবাহিকের কাজ করছি না অনেকদিন হয়ে গেল। আর এ নাটকে যে কিভাবে কাজ শুরু করেছি সেটা নিজেই বলতে পারবো না। তবে প্রথম লটের শুটিং হয়ে গেলে আগামী ছয় মাসের মধ্যে ‘ফাইভস্টার মেস’র কাজে হাত দেয়া লাগবে না। আশা করছি এ ক’দিনের মধ্যেই কাজটি শেষ করবো। নাটকের গল্পটি বেশ দারুণ। নিজের বাস্তব জীবনের নানা চিত্র এতে দর্শক দেখতে পাবেন। আশা করছি সবার ভালো লাগবে। এদিকে ধারাবাহিকের পাশাপাাশি খণ্ডনাটকের কাজও নিয়মিত করছেন মিলন।

আগামী ২৬ নভেম্বর দুটি নাটকের কাজে নেপাল যাবেন এ অভিনেতা। এর একটি পরিচালনা করবেন চয়নিকা চৌধুরী আর অন্যটি সকাল আহমেদ। নেপাল থেকে ফিরেই বুলবুল বিশ্বাসের পরিচালনায় ‘রাজনীতি’ ছবির শুটিংয়ে যোগ দেবেন তিনি। পাশাপাশি ‘টার্গেট’ ছবির বাকি থাকা কাজগুলোও শেষ করবেন বলে জানান আনিসুর রহমান মিলন।

Referral Banners

Short URL: http://www.binodonnews.com/?p=10211

Comments are closed

ছবির ঝলক

0117517
Visit Today : 35
Visit Yesterday : 70
Total Visit : 117517
Hits Today : 79
Total Hits : 736315
Who's Online : 1

facebook