Home » খবরের শিরোনাম, খেলাধূলা, প্রধান খবর » বৃহস্পতিবার শুরু হচ্ছে ৩ দিনব্যাপী ঢাকা স্পোর্টস কার্নিভাল

বৃহস্পতিবার শুরু হচ্ছে ৩ দিনব্যাপী ঢাকা স্পোর্টস কার্নিভাল

Bad-Ballবৃহস্পতিবার ক্লাব প্রাঙ্গণে অফিসার্স ক্লাবের ৩ দিনব্যাপী ঢাকা স্পোর্টস কার্নিভাল শুরু হচ্ছে। সকাল ৯টায় প্রতিযোগিতার শুভ উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মন্ত্রী ড. শ্রী বিরেন শিকদার। অফিসার্স ক্লাব ঢাকার আয়োজনে এ কার্নিভালে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানের ২৮টি ক্লাবের প্রতিযোগীরা অংশগ্রহণ করছেন। ব্যাডমিন্টন, টেনিস, টেবিল টেনিস ও সাঁতার এ চারটি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় সবচেয়ে বড় দল নিয়ে অংশগ্রহণ করছে অফিসার্স ক্লাব। এ ক্লাবের পক্ষ থেকে ব্যাডমিন্টন প্রতিযোগিতায় মোট ৪টি দল, টেনিসে ৫টি দল, সাঁতারে ৪টি দল এবং টেবিল টেনিসে ২টি দল অংশগ্রহণ করছে। প্রতিযোগিতা উপলক্ষ্যে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রতিটি খেলার ভেন্যুকে বর্ণিল সাজে সজ্জ্বিত করা হয়েছে। ঢাকা ও দেশের বিভিন্ন স্থানের প্রায় ৩০০ প্রতিযোগী এ স্পোর্টস কার্নিভালে অংশ নিচ্ছেন। প্রতিযোগীগণ ইতোমধ্যে ঢাকায় এসে পৌঁছেছেন।

প্রতিদিন সকাল ৯টা থেকে প্রতিযোগিতা শুরু হবে এবং দুপুরে কিছুক্ষণ বিরতি দিয়ে রাতঅবধি প্রতিযোগিতা চলবে। আগামী ২৮ তারিখ প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন।

প্রসঙ্গত এর আগে ২০১০ সালে এ ধরণের স্পোর্টস কার্নিভাল অনুষ্ঠিত হয়েছিল। সে সময় অফিসার্স ক্লাব, ঢাকা ক্লাবসহ ঢাকার অন্যান্য কয়েকটি ক্লাবের সমন্বয়ে এ কার্নিভাল অনুষ্ঠিত হয়। এবছরই প্রথম অফিসার্স ক্লাবের একক আয়োজনে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

Referral Banners

Short URL: http://www.binodonnews.com/?p=10225

Comments are closed

ছবির ঝলক

0113471
Visit Today : 9
Visit Yesterday : 91
Total Visit : 113471
Hits Today : 45
Total Hits : 721378
Who's Online : 1

facebook