Home » উল্টা-পাল্টা রটনা, খবরের শিরোনাম, প্রধান খবর » বলিউড তারকা প্রীতি জিনতার বিয়ে!

বলিউড তারকা প্রীতি জিনতার বিয়ে!

prity-01-BNCবলিউড তারকা প্রীতি জিনতাকে বিয়ে নিয়ে এরই মধ্যে অনেকবারই জল ঘোলা করতে দেখা গেছে। কবে কার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন এসব শুধু গুঞ্জনেই সীমাবদ্ধ ছিল। শুধু তাই নয়, সাবেক প্রেমিক ওয়াদিয়ার সঙ্গেও প্রীতির বিয়ে হচ্ছে এমন রটনাও রটে ছিল বলিউডে।

তবে সেসব ছাপিয়ে নতুন খবর হচ্ছে, আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। পাত্রের নাম জিনি। আমেরিকায় গিয়ে জিনির সঙ্গে পরিচয় প্রীতির। বন্ধুত্ব থেকে প্রেমের দিকে এগিয়ে যায় সম্পর্ক।

জানা গেছে, দীর্ঘদিন ধরে তাদের এ সম্পর্ক চলে আসছে। তবে সেটা গোপনে। অবশ্য প্রীতির বন্ধুদের সূত্রে নিশ্চিত হওয়া গেছে মার্কিন মুলুকের এ বন্ধুটির সঙ্গে প্রেমের খবর। এ নিয়ে বলিউড মহলে চলছে জোর আলোচনা।

এ বিষয়ে গণমাধ্যমের মুখোমুখি হলে প্রীতি বিষয়টি এড়িয়ে যান।

এদিকে সূত্র আরও জানায়, আগামী বছরের শুরুর দিকে আমেরিকা যাবেন প্রীতি। সেখানে ছোট আয়োজনে জিনির সঙ্গে বিয়ের কাজটি সেরে ফেলবেন।

১৯৯৮ সালে বলিউডে পা রাখেন প্রীতি। দীর্ঘ ক্যারিয়ারে ‘দিল সে, ‘সোলজার’, কাল হো না হো’, ‘কই মিল গেয়া’, ভির জারা’ সহ বেশ কিছু হিট ছবি উপহার দিয়েছেন তিনি। এ মুহূর্তে বলিউডে ব্যস্ততা না থাকলেও ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দল ‘কিংস এলিভেন পাঞ্জাব’-এর স্বত্বাধিকারী হিসেবে দায়িত্ব পালন করছেন প্রীতি।

Referral Banners

Short URL: http://www.binodonnews.com/?p=10209

Comments are closed

ছবির ঝলক

0119317
Visit Today : 27
Visit Yesterday : 50
Total Visit : 119317
Hits Today : 74
Total Hits : 740926
Who's Online : 2

facebook