Home » খবরের শিরোনাম, প্রধান খবর, বিনোদন বাংলাদেশ » ‘গ্রামের নাম পাগলপুর’-এ এখন মিমো

‘গ্রামের নাম পাগলপুর’-এ এখন মিমো

BNC-mimoসুপার হিরোইনখ্যাত অভিনেত্রী লামিয়া মিমো একাধিক ধারাবাহিকে অভিনয় নিয়ে ব্যস্ত । এ মুহূর্তে নতুন একটি ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। এর নাম ‘গ্রামের নাম পাগলপুর’। নাটকটি পরিচালনা করছেন এইচ এস রুকন রাসেল।

এতে অভিনয় প্রসঙ্গে মিমো বলেন, খুবই মজার একটি গল্প। এ নাটকের কাজটি একবছর আগেই শুরু হয়েছিল। তবে এখন নতুন করে আবার নাম পরিবর্তন করে কাজ হচ্ছে। এ নাটকে আমার চরিত্রটি ভিন্ন ধরনের। এখানে আজিজুল হাকিম ভাই আমার দুলাভাইয়ের চরিত্রে অভিনয় করছেন। তিনি নানা কারণে পাগলামী করেন। আমি তাকে সেসবের সমাধান দিই। বিশেষত এ ধারাবাহিকটির গল্পটি অনেক আকর্ষণীয়। কমেডি গল্পের হলেও নাটকের মধ্য দিয়ে অনেক ম্যাসেজ রয়েছে দর্শকের জন্য। আশা করছি সবার ভালো লাগবে। নাটকটিতে মিমোর সহশিল্পী হিসেবে রয়েছেন তুষার মাহমুদ।

এদিকে দীর্ঘদিন পর এটিএন বাংলায় প্রচার চলতি ‘ডিবি’ ধারাবাহিকেও সম্প্রতি কাজ করেছেন মিমো। পাশাপাশি বর্তমানে ‘ঘরওয়ালী পরওয়ালী’, ‘নন্দিনী’, ‘রঙের মেলা’, ‘পঞ্চপ্রেমিক’সহ আরও কয়েকটি ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন তিনি। এছাড়াও নতুন আরও কয়েকটি নতুন নাটকের কাজ শিগগিরই শুরু করবেন মিমো।

ব্যস্ততা প্রসঙ্গে তিনি বলেন, এখন এ কয়টি নাটকেই নিয়মিত অভিনয় করছি। এছাড়া সামনে যে ধারাবাহিকগুলোয় অভিনয়ের কথা রয়েছে সেগুলো চূড়ান্ত হয়নি। কিছুদিনের মধ্যেই সব পাকাপাকি হবে। আর এ মাসের শেষ দিকে কয়েকটি খণ্ড নাটকে অভিনয়ের কথা রয়েছে। সেগুলোর কাজ শেষ হলে ডিসেম্বরের শেষ দিকে কিংবা আগামী বছরের জানুয়ারিতে নতুন ধারাবাহিকের কাজ শুরু করবো।

Referral Banners

Short URL: http://www.binodonnews.com/?p=10236

Comments are closed

ছবির ঝলক

0117518
Visit Today : 36
Visit Yesterday : 70
Total Visit : 117518
Hits Today : 90
Total Hits : 736326
Who's Online : 2

facebook