Home » উল্টা-পাল্টা রটনা, খবরের শিরোনাম, প্রধান খবর » আমিরকে চড় মারলেই লাখ টাকা

আমিরকে চড় মারলেই লাখ টাকা

amir (2)লিউড অভিনেতা আমির খানকে চড় মারতে পারলে এক লক্ষ টাকা পুরস্কার দেয়া হবে বলে ঘোষণা দিয়েছেন শিবসেনার পঞ্জাব শাখা। ভারতে চললে অসহিষ্ণুতার সব মাত্রা ছাড়িয়ে এমনি একটি ঘোষণা দিলেন শিবসেনা।

এবিষয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। শিবসেনার পক্ষ থেকে বলা হয়েছে, যে ব্যক্তি সাহস করে আমিরকে চড় মারতে পারবে তাকে দল এক লক্ষ টাকা পুরস্কার দেবে। যেহেতু আমির দেশ ছাড়ার কথা বলেছেন তাই তাকে দেশবিরোধী অ্যাখা দিয়ে পাঞ্জাবে শিবসেনার প্রধান রাজীব টান্ডান নিজেই আমিরকে চড় মেরে লাখ টাকা পুরস্কার নিয়ে যাওয়ার কথা ঘোষণা করেন।

সোমবার একটি অনুষ্ঠানে যোগদান করে আমির খান অসহিষ্ণুতা নিয়ে বলেন, দেশের সাম্প্রতিক পরিস্থিতির জেরে উদ্বিগ্ন তার স্ত্রী। কারণ ছেলেমেয়েদের ভবিষ্যতের জন্য দেশ ছাড়ার কথা বলেছেন কিরণ। এই মন্তব্যের পরেই সমালোচনার ঝড় ওঠে। পরে আমির বলেন, তিনি দেশ ছেড়ে কোথাও যাবেন না।

এদিকে ‘দঙ্গল’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত আমির এক লুধিয়ানায়। লুধিয়ানায় যেখানে আমির থাকছেন, তার বাইরে বিক্ষোভ দেখাচ্ছে শিবসেনার কর্মী-সমর্থকরা। আমিরের জন্য অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। বিক্ষোভকারীরা আমিরের ছবি ও কুশপুতুল পুড়িয়েছে।

Referral Banners

Short URL: http://www.binodonnews.com/?p=10255

Comments are closed

ছবির ঝলক

0113471
Visit Today : 9
Visit Yesterday : 91
Total Visit : 113471
Hits Today : 36
Total Hits : 721369
Who's Online : 1

facebook